শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
লালমনিরহাটে মাদক ব্যবসা চলছে অবাধে

লালমনিরহাটে মাদক ব্যবসা চলছে অবাধে

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট:

 

লালমনিরহাট বাংলাদেশের একটি সীমান্তবর্তী জেলা। দীর্ঘ দিন ধরে এখানে চলছে অবাধে ফেন্সিডিলসহ মাদক ব্যবসা। মাদকসেবীরা ছিনতাই ও ছিচকে চুরিতে সর্বস্বান্ত করছে লালমনিরহাটের এলাকাবাসীকে। দীর্ঘদিন ধরে লালমনিরহাটের সর্বত্রই ফেন্সিডিল, মদ, হেরোইন, গাঁজা, ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্যের ব্যবসা অবাধে চলছে। স্থানীয় লোকজনের অভিযোগ প্রকাশ্য দিবালোকেই চলছে এ ব্যবসা। এটি নিয়ন্ত্রণ করছে কয়েকজন গডফাদার। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোরতায়ও বন্ধ হচ্ছে না? প্রতিদিনই গ্রেফতার হচ্ছে কেউ না কেউ?

অনুসন্ধানে জানা গেছে, লালমনিরহাট জেলার উঠতি বয়সের তরুণ্যদের একটি অংশ এ নেশার জগতে পা দিয়ে ধ্বংসের পথে ধাবিত হচ্ছে। মাঝে মাঝে কর্তৃপক্ষ লোক দেখানো কিছু অভিযান চালালেও এতে অপরাধ প্রবণতা কমছে না। বিভিন্ন পত্র-পত্রিকায় মাঝে মাঝেই লালমনিরহাট জেলার মাদক ব্যবসার পরিস্থিতি নিয়ে সংবাদ প্রকাশিত হয়। আশংকা করা হচ্ছে, অবিলম্বে এ পরিস্থিতি যদি সামাল দেয়া না যায় তাহলে সামাজিক অবস্থার যে মারাত্মক বিপর্যয় ঘটবে, সে বিষয়ে কোনো সন্দেহ নেই।

উল্লেখ্য যে, ২শত ৮৪কিলোমিটার সীমান্ত পথের মধ্যে ৫৪কিলোমিটার অংশে কাটাতারের বেড়া নেই এ লালমনিরহাট জেলায়। এই সুযোগে মাদক ব্যবসায়ী মাফিয়ারা লালমনিরহাটে মাদক ব্যবসা চালাছে অবাধে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone